দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি’র ভাই এর মৃত্যুতে নেতৃবৃন্দদের শোক প্রকাশ।

খবর বিজ্ঞপ্তি, ডেইলী সুন্দরবনঃ বাংলাদেশ আওয়ামী লীগ দিঘলিয়া উপজেলা শাখার সভাপতি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খান নজরুল ইসলাম এর অগ্রজ শতবর্ষী খান আব্দুর রউফ বার্ধক্যজনিত কারণে ০৯.০২.২১ তারিখ সকাল ১০টায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে–রাজেউন)। তার নামাযে জানাযা আছরবাদ দিঘলিয়া ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ও মাননীয় প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মসিউর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক নেতা মাননীয় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী সহ জেলা শাখার সকল নেতৃবৃন্দ।

এ ছাড়াও তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় মাননীয় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোল্লা জালাল উদ্দীন, দিঘলিয়া উপজেলাস্থ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ রিয়াজ কচি, জেলা আওয়ামী লীগের সদস্যবৃন্দ যথাক্রমে হায়দার আলী মোড়ল, ফারহানা হালিম, এস এম জাহিদুর রহমান, মোসাঃ শামসুননাহার ও দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন সহ উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোঃ আলী রেজা বাচা, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ শিরিন ময়না, বারাকপুর, দিঘলিয়া, গাজিরহাট, সেনহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ যথাক্রমে গাজি জাকির হোসেন, মোল্লা ফিরোজ হোসেন, কামাল উদ্দিন সিদ্দিকী হেলাল, গাজি জিয়াউর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *