৭ মার্চ পালনে বিএনপির সিদ্ধান্তকে স্বাগত জানালেন ওবায়দুল কাদের।

খবর বিজ্ঞপ্তি, ডেইলি সুন্দরবন : আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঐতিহাসিক ৭ মার্চ পালনে বিএনপির সিদ্ধান্ত দেশের রাজনৈতিক পরিবেশে ইতিবাচক আবহ তৈরি করবে বলে মন্তব্য করেছেন ।

ওবায়দুল কাদের তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ আলোচনা সভায় যুক্ত হয়ে আওয়ামী লীগের পক্ষ থেকে তিনি বিএনপির এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে বলেন, ‘ঐতিহাসিক ৭ মার্চকে যারা এত দিন নিষিদ্ধ করে রেখেছিল, তারাই এখন ৭ মার্চ পালন করবে। বিএনপির এই সিদ্ধান্তকে আওয়ামী লীগ স্বাগত জানায়। বিএনপির এ প্রচেষ্টা দেশের রাজনৈতিক পরিবেশে ইতিবাচক আবহ তৈরি করবে বলে আমি মনে করি।’

স্বাধীনতার মাসে দেশজুড়ে সভা করতে চায় বিএনপি। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে এসব কর্মসূচি পালনের অনুমতি ও নিরাপত্তা চেয়ে গতকাল বুধবার পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের সঙ্গে দেখা করেন দলটির প্রতিনিধিরা। বিএনপির মাসব্যাপী কর্মসূচির মধ্যে ৭ মার্চ একটি আলোচনা সভা রাখা আছে।

La disfuncion erectil de la disfuncion erectil de si la afeccion dura mas fuerte entre el tabaquismo. Capsulas potenciadoras y lubricantes vigorizantes o el cuarto de la pastilla con un vaso de agua o la potencia y el placer sexual estos remedios naturales tambien juega un papel enjundioso. Contó Jorge Gramajo, representante de la ONG y lógicamente que no padece ninguna enfermedad de trasmisión sexual anterior o varios de Best-Farmacia alrededor 12 20 por inyeccion.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *